আমাদের সম্পর্কে

 


ভক্তরা মজার ভিডিও দেখে আনন্দিত হয়েছিল, একটি লেখার সাথে: “এটি অমূল্য,” অন্য একজন যোগ করেছেন: “তিনি সেরা!” যাইহোক, একজন ভক্ত সিরিজের সাথে একটি অসঙ্গতি তুলে ধরেছিলেন, কারণ মনিকা এবং চ্যান্ডলার আসলে সিরিজের শেষের দিকে সেই অ্যাপার্টমেন্ট থেকে চলে গিয়েছিলেন এবং লিখেছিলেন: “এটি আর আপনার বাড়ি নয়, আপনি চ্যান্ডলারের সাথে চলে গেছেন।”

সেই সময়ে ফ্যাশন সম্পর্কে যা সত্যিই আকর্ষণীয় ছিল তা হল যেভাবে জিমি পেজ, মার্ক বোলান এবং ডেভিড বোভির মতো রক ‘এন’ রোল হিরোরা লিঙ্গকে এত সুন্দরভাবে মিশ্রিত করেছিলেন। এটা আজ সত্যিই প্রাসঙ্গিক। তাই সেই দিনগুলিতে, ছেলেরা সবাই তাদের গার্লফ্রেন্ডের জামাকাপড় পরছিল এবং তাদের ফ্লেয়ার এবং তাদের স্কার্ফ এবং তাদের ব্লাউজগুলি পরা তাদের পোশাকের মধ্যে দিয়ে খুঁড়ছিল।

যদিও খুব শীঘ্রই ফ্রেন্ডস রিইউনিয়ন পর্বের খুব বেশি আশা আছে বলে মনে হয় না, ফ্রেন্ডস-এর স্রষ্টা সম্প্রতি এই দিনগুলির চরিত্রগুলি কী হবে সে সম্পর্কে খুলেছেন এবং প্রকাশ করেছেন যে তিনি ভেবেছিলেন রস এবং রাচেলের সম্পর্ক পরীক্ষায় স্থায়ী হবে কিনা সময়ের

ব্যবসায়িক অনুসন্ধানের জন্য

আমরা আমাদের পাঠকদের সর্বোত্তম পরিষেবা প্রদান করি তা নিশ্চিত করতে সাহায্য করার জন্য, আপনি যে গ্রাহক সহায়তা পেয়েছেন সে সম্পর্কে আপনার কোনো মন্তব্য থাকলে, অনুগ্রহ করে customercare@emailto.co-এ ইমেল করে আমাদের জানান

আমাদের ডিজিটাল সংস্করণ সম্পর্কিত প্রায়শই জিজ্ঞাসিত প্রশ্নের দ্রুত উত্তরের জন্য, অনুগ্রহ করে আমাদের FAQ পৃষ্ঠা দেখুন। বিকল্পভাবে, আপনি ডিজিটাল@emailtu.co-এ আমাদের ইমেল করতে পারেন বা +44(0)424624 23243 এ কল করতে পারেন।

বিজ্ঞাপন

ম্যাগাজিন বিজ্ঞাপন অনুসন্ধান: অনুগ্রহ করে কল করুন +4452 2342342

অনলাইন বিজ্ঞাপন অনুসন্ধান: অনুগ্রহ করে OnlineAdvertisingQueries@emailto.co ইমেল করুন

মিডিয়া প্যাক এবং রেট কার্ড: অনুগ্রহ করে এখানে ক্লিক করুন


Find out more


 

Welcome Back!

Login to your account below

Create New Account!

Fill the forms below to register

Retrieve your password

Please enter your username or email address to reset your password.